শনিবার, ১২ সেপ্টেম্বর ২০২০, ০৭:০৭ পূর্বাহ্ন

গ্রীষ্ম-বসন্তের আরামদায়ক পোশাক

গ্রীষ্ম-বসন্তের আরামদায়ক পোশাক

নারীদের ক্যাজুয়াল কালেকশনে রয়েছে টিউনিক, শ্র্যাগ, শার্ট ও টপ ইত্যাদি। গ্রীষ্মের নান্দনিকতা ফুটিয়ে তুলতে রঙের ক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয়েছে উজ্জ্বল হলুদ, কমলা, মিষ্টি গোলাপি, উষ্ণ গেরুয়া, গাঢ় বেগুনি, ছাই ধূসরসহ অন্যান্য রঙ। আভিজাত্য এনে দিতে এসব পোশাকে হাতায় বৈচিত্র্যের পাশাপাশি ব্যবহার করা হয়েছে ফ্লাওয়েন্স, লেয়ার্ড ট্রাম্পেটস, বিলো অ্যান্ড কোল্ড শোল্ডার ইত্যাদি নেকলাইন এবং রাফলসমৃদ্ধ ৩/৪ টাই কাফ প্যাটার্নসহ অন্যান্য আধুনিক অনুষঙ্গ।
নারীদের এথনিক কালেকশনে শাড়ির বিশাল সংগ্রহের সঙ্গে আরও রয়েছে কামিজ, সালোয়ার-কামিজ ও অন্যান্য সাজপোশাক। ছেলেদের গ্রীষ্ম-বসন্ত সমাহারে বাড়তি মাত্রা যোগ করতে ভাইব্রেন্ট ক্যারিবিয়ান হলিডে অনুসৃত পোশাকসমূহকে মূলত তিনটি ভাগে ভাগ করা হয়েছে- ক্যাজুয়াল, অ্যাথলেইজার ও নাইন-টু-নাইন অফিস অ্যান্ড আফটার অফিস।

কেবল ভ্রমণপিয়াসু নয়, ঘরে-বাইরে যেকোনও কিছুতেই মানানসই ক্যাজুয়াল আয়োজনে প্রাধান্য দেওয়া হয়েছে ডিজিটালি প্রিন্টেড ক্যারিবিয়ান সামার শার্ট, গ্রাফিক প্রিন্ট শার্ট উইথ মেচিং শর্ট, ক্যাজুয়াল ট্রাউজার অ্যান্ড ডেনিম।
অনুষ্ঠানে সবার নজর কাড়তে লা রিভ এথনিক কালেকশন থেকে বেছে নিতে পারেন প্রিন্ট, চেক, স্ট্রাইপ ও অন্যান্য নকশার পাঞ্জাবি-পাজামা। এছাড়া পরিবারের ছোটমণিদের জন্য লা রিভ গ্রীষ্ম-বসন্ত সমাহারের কিডস কর্নারে রয়েছে চমৎকার সব পোশাক। নবজাতক থেকে তিন বছর বয়সী শিশুদের জন্য আরামদায়ক পরিচ্ছদসহ চার থেকে বারো বছর বয়সীদের জন্য রয়েছে বিভিন্ন রঙ ও মাপের পোশাক।

এখান থেকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 ActionBD24.com
Design & Developed BY ThemesBazar.Com