শনিবার, ১২ সেপ্টেম্বর ২০২০, ০২:২৮ পূর্বাহ্ন

ভালোবাসা দিবসে কামসূত্র পার্টি দিয়ে গ্রেপ্তার নারী ম্যানেজার

ভালোবাসা দিবসে কামসূত্র পার্টি দিয়ে গ্রেপ্তার নারী ম্যানেজার

জর্জিয়ার একটি নাইটক্লাবে ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ আয়োজন রাখা হয়। আটলান্টার পাশের নরক্রস এলাকার ওই নাইটক্লাবের ম্যানেজার উপস্থিত সবাইকে সরাসরি শারীরিক মিলন দেখান। এজন্য ড্যান্স ফ্লোরের মাঝখানে একটি বিছানা রেখে শারীরিক মিলনের প্রতিযোগিতার আয়োজন করেন।

আর সেই প্রতিযোগিতায় সবচেয়ে আকর্ষণীয়ভাবে যারা শারীরিক সম্পর্কে জড়াবে, তাদের পুরস্কৃত করার কথাও বলেন তিনি। এ ঘটনায় ওই নারী ম্যানেজারকে বরখাস্ত করা হয়েছে। পরে পুলিশ তাকে আটক করে নিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, ওই নাইট ক্লাবে অনুপযুক্ত কার্যকলাপ করা হয়েছে। ড্যান্স ফ্লোরের মাঝখানে বিছানা পেতে যৌন সম্পর্ক গড়ার প্রতিযোগিতার আয়োজন করা হয়। বিবস্ত্র হয়ে সবার সামনেই শারীরিক সম্পর্ক স্থাপনের ঘটনাও ঘটেছে। আর সেখানে এভাবে অংশ নেওয়ার জন্য হোটেলের ম্যানেজার উৎসাহিত করেছেন।

পুলিশ আরো জানিয়েছে, ওই রাতের ঘটনার ভিডিও পাওয়া গেছে। ভিডিওতে সে ধরনের কার্যকলাপের প্রমাণ পাওয়া গেছে। লিজেট লোচলে নামে ওই নারী ‘কামসূত্র ভ্যালেনটাইন্স ডে পার্টি অ্যান্ড কনটেস্ট’ আয়োজন করেছিলেন বলে স্বীকার করেছেন।

সবার সামনে শারীরিক সম্পর্ক গড়ে তোলার বিনিময়ে পাঁচশ ডলার করে পুরস্কার দেওয়ার কথা বলেছিলেন ওই নারী। তার প্রস্তাবে সাড়া দিয়ে বেশ কয়েকজন বিবস্ত্র অবস্থায় সম্পর্কে জড়িয়েছেন।

নাইট ক্লাবটির নতুন ব্যবস্থাপক জানিয়েছেন, আগের ব্যবস্থাপক নিজের মর্জিমাফিক এ ধরনের কাজে জড়িয়ে পড়েছেন। বিষয়টি জানার পরপরই তাকে বরখাস্ত করা হয়েছে। এ ঘটনার সঙ্গে ক্লাব কর্তৃপক্ষ জড়িত নয়।

এখান থেকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 ActionBD24.com
Design & Developed BY ThemesBazar.Com