শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হাতের কাজগুলো তাড়াতাড়ি শেষ করতে চাই : আনুশকা

হাতের কাজগুলো তাড়াতাড়ি শেষ করতে চাই : আনুশকা

জনপ্রিয় বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ‘সীতা’ হয়ে ‘আদিপুরুষ’ সিনেমায় হাজির হতে যাচ্ছেন। আর সেই সিনেমায় ‘বাহুবলী’ খ্যাত জনপ্রিয় নায়ক প্রভাস ‘রাম’ হয়ে ধরা দেবেন। ভারতীয় গণমাধ্যমগুলো সম্প্রতি এমন খবর প্রকাশ করেছিল। এ নিয়ে বেশ উচ্ছ্বাস দেখা গিয়েছিল সিনেমা প্রেমীদের মধ্যে। দক্ষিণের নায়ক ও বলিউডের নায়িকার অনস্ক্রিন কেমিস্ট্রি দেখার অপেক্ষায় ছিলেন সবাই। তবে সেটি সম্ভবত হচ্ছে না। কারণ ছবিটি করবেন না অভিনেত্রী আনুশকা শর্মা!

সম্প্রতি জানা গেছে, প্রভাসের সঙ্গে ‘আদিপুরুষ’ সিনেমায় আনুশকা শর্মা চুক্তিবদ্ধ হননি। এটি কেবলই গুঞ্জন। এর কারণ হিসেবে তার মা হওয়াকেই মনে করছেন অনেকে। এছাড়া তার হাতে বেশকিছু কাজও রয়েছে, যেগুলো শিগগিরই তিনি শেষ করতে চান। কেননা এমন অবস্থায় খুব বেশি দিন হয়তো তিনি কাজ করতে পারবেন না।
এ প্রসঙ্গে আনুশকা বলেন, ‘আদিপুরুষ সিনেমা নিয়ে যে খবর ছড়িয়েছে সেটি নিতান্তই গুজব। আমি এখনো সিনেমাটিতে চুক্তিবদ্ধ হইনি। আপাতত নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হবো না। হাতের কাজগুলো তাড়াতাড়ি শেষ করতে চাই। তবে আগামী বছরের শুটিং হবে এমন কোনো সিনেমা হলে তাতে কাজ করতে আপত্তি নেই।’ তার এই পরিকল্পনাটি তিনি স্বামী বিরাট কোহলির সঙ্গে আলোচনা করেই গ্রহণ করেছেন। সামনের দিনগুলোতে তিনি নিজেদের অনাগত সন্তানকে নিয়েই মনযোগী থাকতে চান।

এদিকে, নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে আনুশকা শর্মা গত ২৭ অগস্ট লেখেন, ‘অবশেষে আমরা ৩ জন হতে যাচ্ছি।’ জানান, ২০২১ সালের জানুয়ারিতে মা হচ্ছেন আনুশকা। ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন দুই দিগন্তের তারকা আনুশকা শর্মা ও বিরাট কোহলি। এ যুগল প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করেন অস্ট্রেলিয়ার সিডনিতে। একে অন্যের শক্তির উৎস এ তারকা-যুগল। ২০১৮ সালে মুক্তি পায় আনুশকা শর্মার সর্বশেষ সিনেমা ‘জিরো’। বক্স অফিসে আক্ষরিক অর্থেই জিরো হয়েছিল এই সিনেমা। যদিও তার সেরেব্রাল পালসি রোগে ভোগা বিজ্ঞানী আফিয়া ইউসুফজাই ভিন্দার চরিত্রটি দর্শক ও সমালোচক মহলে ব্যাপক প্রশংসিত হয়েছিল। এরপর আর বড় পর্দায় দেখা মেলেনি এই অভিনেত্রীর। সর্বশেষ বুলবুল ছবিটি প্রযোজনা করে আলোচিত হন আনুশকা।

এখান থেকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 ActionBD24.com
Design & Developed BY ThemesBazar.Com