Warning: Creating default object from empty value in /home/actionbd24/public_html/wp-content/themes/newsactivity/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ভাণ্ডারিয়ায় ক্যাপ্টেন তাজুল ইসলাম স্মৃতি ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ভাণ্ডারিয়ায় ক্যাপ্টেন তাজুল ইসলাম স্মৃতি ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত – Actionbd24.com

বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন

ভাণ্ডারিয়ায় ক্যাপ্টেন তাজুল ইসলাম স্মৃতি ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ভাণ্ডারিয়ায় ক্যাপ্টেন তাজুল ইসলাম স্মৃতি ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

পিরোজপুরের  ভাণ্ডারিয়ার বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন তাজুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের  ফাইনাল খেলা ও  পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । ৩০ নভেম্বর সোমবার বিকাল ৩.৩০ মিনিটের সময়  গৌরীপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণের   ফাইনাল খেলায়  পৈকখালী একাদশ- বৃক্ষতলা কিংস একাদশকে  ৩- ১ গোলের ব্যবধানে   পরাজিত করে  চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ শেষে  পুরস্কার তুলে দেন  বিশিষ্ট সমাজ সেবক ও জাতীয় পার্টি (জেপি) নেতা মোঃ হায়দার আলী হাওলাদার , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবীন প্রধান শিক্ষক মোঃ আলী আহম্মেদ সেপাই ,উদ্বোধক এ্যাডভোকেট ওবাইদূল রহমান বাচ্চু,  সভাপতিত্ব করেন মোঃ ফজলুল করিম মিঠু মিয়া।
ম্যান অব দ্যা -টুনমেন্টের পুরস্কার অর্জন করেন বৃক্ষতলা কিংসের সাব্বির এবং ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার জিতে নেয় পৈকখালী একাদশের রাকিব।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন মুজিব শত বর্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৭১ বীর মুক্তিযোদ্ধাদের যে গৌরবময় অর্জন আর বীরত্বের ইতিহাস তুলে ধরতে যে সব যুগান্তকারী সিদ্ধান্ত একের পরে এক বাস্তবায়ন করে যাচ্ছেন।  আমাদের সেই সব অর্জন আর বীর মুক্তিযোদ্ধাদের এমন করে নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে । মরহুম বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন তাজুল ইসলাম আমাদের অহংকার আর অনুপ্রেরণা তার আদর্শ আর জীবনী থেকে শিক্ষা নিতে হবে । তিনি আগরতলা ষড়যন্ত্র মামলার ফাঁসির মঞ্চে থেকে  ফিরে আসেন বঙ্গবন্ধুর সাথে ৩২নাম্বারে অভিযুক্ত ছিলেন এই বীর সেনানী ।
পরিশেষে তিনি   জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান  আনোয়ার হোসেন মঞ্জু এম পি, পিরোজপুর -২  তার জন্য দোয়া প্রার্থনা করেন। শেষ পর্বে ছয়জন বীর মুক্তিযোদ্ধাকে  সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।
খেলা পরিচালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব মোঃশফিকুল ইসলাম আজাদ, সহকারী রেফারি ছিলেন মোঃ শহীদুল ইসলাম মল্লিক ও মিঠু মন্ডল।
আয়োজনেঃ  বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন তাজুল ইসলাম স্মৃতি ক্রীড়া সংঘ ।

এখান থেকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 ActionBD24.com
Design & Developed BY ThemesBazar.Com