Warning: Creating default object from empty value in /home/actionbd24/public_html/wp-content/themes/newsactivity/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
রোনালদোক টপকে অবিশ্বাস্য রেকর্ড গড়লেন সুয়ারেজ রোনালদোক টপকে অবিশ্বাস্য রেকর্ড গড়লেন সুয়ারেজ – Actionbd24.com

বুধবার, ১২ মে ২০২১, ০২:৪৩ অপরাহ্ন

রোনালদোক টপকে অবিশ্বাস্য রেকর্ড গড়লেন সুয়ারেজ

রোনালদোক টপকে অবিশ্বাস্য রেকর্ড গড়লেন সুয়ারেজ

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা থেকে আরেক স্প্যানিশ ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদে পাড়ি জমিয়েছেন স্ট্রাইকার লুইস সুয়ারেজ। নতুন ক্লাবে গিয়েই যেন আলাদিনের চেরাগ খুঁজে পেয়েছেন এই উরুগুয়ান তারকা।

অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে তিনি যেভাবে চাচ্ছেন সেভাবেই হচ্ছে। করছেন একের পর এক গোল। তার দুর্দান্ত ফর্মে রিয়াল মাদ্রিদ-বার্সেলোনাকে ছাপিয়ে শীর্ষে আছে তার দলও।
সোমবার রাতে ঘরের মাঠ ওয়ান্ডা মেট্ট্রোপেলোটিনে সেল্টা ভিগোর বিপক্ষে জোড়া গোল করেন সুয়ারেজ। ম্যাচটি শেষ পর্যন্ত ২-২ গোলে ড্র হয়। তবে এই উরুগুইয়ান ক্রিশ্চিয়ানো রোনালদোকে টপকে এক অবিশ্বাস্য রেকর্ড গড়েন।

এখন পর্যন্ত ১৭ ম্যাচে ১৬ গোল করেন লুইস সুয়ারেজ। ২১ শতকে লা লিগার ইতিহাসে কোনও ফুটবলার ১৭ ম্যাচে ১৫ গোলের বেশি করতে পারেননি। এতদিন এই রেকর্ড দখলে ছিল রোনালদোর। ২০০৯ সালে রিয়াল মাদ্রিদের হয়ে সিআরসেভেন ১৭ ম্যাচ খেলে ১৫ গোল করেন।

লা লিগায় ২০ ম্যাচ খেলে ৫১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে দ্য রেডস অ্যান্ড হোয়াইটসরা। এর থেকে এক ম্যাচ কম খেলে সমান ৪৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় ও তৃতীয় অবস্থানে আছে বার্সা-রিয়াল। গোল ব্যবধানে এগিয়ে থাকায় দ্বিতীয় স্থানে আছে কাতালানরা।

এখান থেকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 ActionBD24.com
Design & Developed BY ThemesBazar.Com